বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

নিউইয়র্কে করোনায় কন্ঠশিল্পী বীনা মজুমদারের মৃত্যু: সংগীতভূবনে নেমে এসেছে শোকের ছায়া

নিউইয়র্কে করোনায় কন্ঠশিল্পী বীনা মজুমদারের মৃত্যু: সংগীতভূবনে নেমে এসেছে শোকের ছায়া

প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে মারা গেলেন বিটিভি ও রেডিওর পল্লীগীতির জনপ্রিয় কন্ঠশিল্পী বীনা মজুমদার।(ইন্না লিল্লাহি… রাজেউন)। ১৪ এপ্রিল (মঙ্গলবার) স্থানীয় সময় সকাল ৮টায় নিউইয়র্কের জ্যামাইকা হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে ১৪ এপ্রিল রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বীনা মজুমদারের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম॥

বীনা মজুমদার ছিলেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত পল্লীগীতি শিল্পী। বেশ কয়েক বছর ধরে নিউইয়র্কে বসবাস করছিলেন।বীনা মজুমদারের দেশের বাডী ফরিদ পুর জেলায়॥

বীনা মজুমদারের মৃত্যুতে সংগীতভূবনে শোকের ছায়া নেমে এসেছে।শো-টাইম মিউজিক সহ সংগীত শিল্পীদের গ্রুপ রেশ ও বাংলাদেশ ফোক আর্ট কাউন্সিল শোক প্রকাশ করেছে।

সোশ্যাল মিডিয়ায় সংগীতাঙ্গনের অনেকেই তার আত্মার মাগফেরাত কামনা করে পোস্ট দিচ্ছেন।

যুক্তরাষ্ট্রে কোভিড উনিশে আক্রান্ত হয়ে একদিনে ৫ বাংলাদেশিসহ রেকর্ড ২ হাজার ৫শত ৫৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মারা গেলেন ২৬ হাজারের বেশি মানুষ।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে মোট ১৪৩ জন বাংলাদেশির মৃত্যু হলো। দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন সাড়ে ২৬ হাজারের বেশি মানুষ। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ১৩ হাজারের বেশি। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে নিউইয়র্কে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877